• শুক্রবার   ১৪ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ৩০ ১৪২৭

  • || ২৪ জ্বিলহজ্জ ১৪৪১

মাদারীপুর দর্পন
৩০

প্রযোজককে খুনের হুমকি দেয়ায় ডিপজলের বিরুদ্ধে থানায় জিডি

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২৭ জুলাই ২০২০  

মিশা-জায়েদের বিতর্কিত সিদ্ধান্তে শিল্পী সমিতি থেকে বাদ পড়েন প্রযোজক সমিতির সদস্য জামাল পাটোয়ারী। ভোটাধিকার কেড়ে নেয়ার প্রতিবাদে দুই নেতার পদত্যাগ চেয়ে তিনিও মানববন্ধন করেন। এ জন্য তাকে খুনের হুমকি দিয়েছেন অভিনেতা, প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল। এমন অভিযোগ এনে ডিপজলের বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন জামাল পাটোয়ারী।

সোমবার তেঁজগাও শিল্পাঞ্চল থানায় ডিপজলের বিরুদ্ধে অভিযোগ করেন জামাল। জিডিতে ডিপজলের ব্যবহার করা একটি ফোন নম্বর উল্লেখ করে তিনি বলেন, শিল্পী সমিতির জের ধরে গত ২৬ জুলাই আমার মোবাইল ফোনে কল দিয়ে শিল্পী সমিতির সহ-সভাপতি মনোয়ার হোসেন ডিপজল তাকে খুনের হুমকি দেন। আর কখনোই বউ বাচ্চার মুখ দেখতে পাবি না, তোর লাশ খুঁজে পাওয়া যাবে না বলে জামালকে হুমকি দেন ডিপজল।

এর আগে আরো দুইবার জামালকে হুমকি দিয়েছেন ডিপজল এমন অভিযোগও উল্লেখ করা হয়েছে জিডিতে। বাধ্য হয়ে জীবনের নিরাপত্তাহীনতায় জামাল পাটোয়ারী পুলিশের দ্বারস্থ হয়েছেন।

এ বিষয়ে জামাল পাটোয়ারী বলেন, আমাকে অন্যায়ভাবে শিল্পী সমিতির সদস্যপদ থেকে বঞ্চিত করা হয়েছে। তার উপর বারবার হুমকি দেয়া হচ্ছে মেরে ফেলার। বাধ্য হয়েই আমি জিডি করেছি।

তিনি আরো বলেন, জায়েদ খান শিল্পী সমিতিকে ব্যবহার করছিলেন- এমন কথা আমি বলেছি। আর তাতে আমার সদস্যপদ হারাতে হয়েছে। এছাড়া মিথ্যা মাদক ব্যবসায়ী বানিয়ে আমার নামে মামলা করে। ক্ষমতা প্রয়োগ করে এফডিসির গেটে আমার ঢোকা বন্ধ করে দেয়। আমি এফডিসির মানুষ। নিজের কাজের জায়গা আসতে পারি না। লজ্জায় অপমানে কেঁদেছি দিনের পর দিন। আজ যখন প্রতিবাদ করতে চাইছি তখন আমাকে মেরে ফেলার জন্য হুমকি দেয়া হচ্ছে।

প্রসঙ্গত, গত ১৯ জুলাই চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খানের পদত্যাগ চেয়ে এফডিসির সামনে ভোটাধিকার হারানো ১৮৪ শিল্পী মানববন্ধন করেন। যেখানে জামাল পাটোয়ারীও অংশ নেন। 

২০১৭-১৮ সালের শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিল ৬২৪ জন। মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল বিজয়ী হওয়ার পর এ তালিকা থেকে ১৮১ জন ভোটারের ভোটাধিকার বাতিল করে কেবল সহযোগী সদস্য করা হয়। নতুন করে ২০ জন শিল্পীকে ভোটার করা হয়। এরপর শিল্পী সমিতির ২০১৯-২০ মেয়াদের নির্বাচনে ভোটারের সংখ্যা ছিলো ৪৪৯ জন।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর