• বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৯ ১৪২৭

  • || ২৩ জ্বিলহজ্জ ১৪৪১

মাদারীপুর দর্পন
৭৬

দেশ সেরা ইউনিয়ন নির্বাচিত হয়েছে শিবচরের কাদিরপুর

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১২ জুলাই ২০২০  

শিবচর প্রতিনিধিঃ মাঠ পর্যায়ে পরিবার পরিকল্পনা, মা ও শিশু স্বাস্থ্য সেবায় গুরুত্বপূর্ন অবদান রাখায় শিবচরের কাদিরপুর ইউনিয়ন দেশের মধ্যে শ্রেষ্ট নির্বাচিত হয়েছে। এছাড়াও স্বাস্থ্য বিভাগের অন্যান্য ক্যাটাগরির বাকি ৫ টিতেও উপজেলার ৫ জন জেলার মধ্যে শ্রেষ্ট নির্বাচিত হয়েছেন।

গতকাল উপজেলার ইলিয়াস আহমেদ চৌধুরী অডিটরিয়ামে বিশ্ব জনসংখ্যা দিবসের আলোচনা সভা শেষে শ্রেষ্ট নির্বাচিতদের মধ্যে পুরস্কার বিতরন করা হয়। এ সময় ভিডিও কনফারেন্সের মাধ্যমে স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক পরিবার পরিকল্পনা, মা ও শিশু স্বাস্থ্য সেবায় গুরুত্বপূর্ন অবদান রাখায় সেরাদের অভিনন্দন জানান।

উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সত্য রঞ্জন রায় জানান, বিশ্ব জনসংখ্যা দিবস-২০২০ উপলক্ষে পরিবার পরিকল্পনা, মা ও শিশু স্বাস্থ্য সেবায় কর্মদক্ষতায় গুরুত্বপূর্ন অবদান রাখায় দেশব্যাপী স্বাস্থ্যকর্মী ও সংশ্লিষ্টদের মাঝে ৬ টি ক্যাটাগরিতে শ্রেষ্ট নির্বাচন করে পরিবার পরিকল্পনা বিভাগ। এতে পরিবার পরিকল্পনা, মা ও শিশু স্বাস্থ্য সেবায় গুরুত্বপূর্ন অবদান রাখায় শিবচরের কাদিরপুর ইউনিয়নকে দেশের মধ্যে শ্রেষ্ট নির্বাচিত করা হয়।

এছাড়া বাকি ৫ টি ক্যাটাগরির মধ্যে স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্র হিসেবে কাদিরপুর কেন্দ্র, পরিবার কল্যান পরিদর্শিকা হিসেবে কাদিরপুর ইউনিয়ন স্বাস্থ্যকর্মী হালিমা খাতুন, পরিবার কল্যান সহকারী হিসেবে শিবচর ইউনিয়ন স্বাস্থ্যকর্মী আশা আক্তার, পরিবার পরিকল্পনা পরিদর্শক হিসেবে বাঁশকান্দি ইউনিয়ন স্বাস্থ্যকর্মী মো: লিয়াকত, উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার হিসেবে বাঁশকান্দি ইউনিয়নের মো: আরিফুজ্জামান জেলার মধ্যে শ্রেষ্ট নির্বাচিত হয়েছে।

শনিবার উপজেলার ইলিয়াস আহমেদ চৌধুরী অডিটরিয়ামে বিশ্ব জনসংখ্যা দিবসের আলোচনা সভা শেষে শ্রেষ্ট নির্বাচিতদের মধ্যে পুরস্কার বিতরন করা হয়।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আসাদুজ্জামান,  ভাইস চেয়ারম্যান ফাহিমা আক্তার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: শশাঙ্ক চন্দ্র ঘোষ, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা সত্য রঞ্জন রায়, কাদিরপুর ইউপি চেয়ারম্যান বিএম জাহাঙ্গীর বেপারী প্রমূখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক পরিবার পরিকল্পনা, মা ও শিশু স্বাস্থ্য সেবায় গুরুত্বপূর্ন অবদান রাখায় কাদিরপুর ইউপি চেয়ারম্যান বিএম জাহাঙ্গীর বেপারীসহ সেরাদের অভিনন্দন জানান।

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর