বৃহস্পতিবার   ২৩ জানুয়ারি ২০২০   মাঘ ১০ ১৪২৬   ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১

মাদারীপুর দর্পন
১২

দক্ষিণ সিটিতে তাপসের বিকল্প নেই: বাহাউদ্দিন

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২০  

 


আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম বলেছেন, আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শেখ ফজলে নূর তাপসকে ভোট দিয়ে জয়যুক্ত করলে তিনি একটি আধুনিক ঢাকা উপহার দিতে পারবেন। তাই দক্ষিণ সিটি কর্পোরেশনে তাপসের কোনো বিকল্প নেই। 
মঙ্গলবার কামরাঙ্গীরচর থানাধীন ঝাউচর, বড় মসজিদ ওয়ার্ড নং-৫৫ এর চৌরাস্তা মোড়ে প্রচার সভায় এসব কথা বলেন তিনি।

এলাকাবাসীর উদ্দেশে বাহাউদ্দিন নাসিম বলেন, আপনারা যদি ছেলেমেয়েদের জন্য বাসযোগ্য আধুনিক নগর চান তাহলে তাপসকে ভোট দিয়ে জয়যুক্ত করুন। তাপস এরইমধ্যে দক্ষিণ সিটি কর্পোরেশনের জনগণের মধ্যে প্রমাণ করেছেন তিনিই একমাত্র যোগ্য মেয়র প্রার্থী। এজন্য দক্ষিণ সিটির ভোটাররাও স্বত:স্ফূর্তভাবে তাপসের পক্ষে প্রচার চালাতে মাঠে নেমেছেন।

তিনি আরো বলেন, ঢাকা দক্ষিণের ভোটারদের কাছে অনুরোধ- ৩০ জানুয়ারি ভোট কেন্দ্রে গিয়ে নৌকায় ভোট দিয়ে তাপসকে জয়যুক্ত করবেন। ভোটারা সবসময় বঙ্গবন্ধু ও শেখ হাসিনার পক্ষে ছিলেন এবং নৌকায় ভোট দিয়েছেন। এবারও সেই নৌকা আপনাদের কাছে এসেছে। আমার দৃঢ় বিশ্বাস আপনাদের ভোটে নৌকা বিজয়ী হবে।

সভায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক বলেন, ঢাকাকে আধুনিক ও বাসযোগ্য করার জন্য তাপসের বিকল্প নেই। তাপসের হাত ধরেই ঢাকা শহরের উন্নয়ন-অগ্রগতি হবে। 

তিনি আরো বলেন, বাংলাদেশ আজ বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিত। এটা সম্ভব হয়েছে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের গুণে। তাই শেখ হাসিনার মনোনীত মেয়র প্রার্থী তাপসকে ভোট দিয়ে বিজয়ী করুন। তাপসই পারবেন উন্নত দক্ষিণ সিটি কর্পোরেশন উপহার দিতে।
এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য মুকুল বোস, হাজী আবুল হাসনাত, মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পদক শাহে আলম মুরাদ, যুব মহিলালীগের সাধারণ সম্পাদক অধ্যাপিকা অপু উকিল, মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক আকতার হোসেনসহ অন্যরা।

এই বিভাগের আরো খবর