• শনিবার   ১৬ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ২ ১৪২৭

  • || ০২ জমাদিউস সানি ১৪৪২

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
একটানা ক্ষমতায় থাকার ফলে মানুষের উন্নয়ন করতে পারছি ডিজিটাল পদ্ধতিতে ভাতার টাকা সরাসরি পৌঁছাবে উপকারভোগীদের হাতে টিকা দেওয়ার সময় নেতাকর্মীদের ভূমিকা পালনের নির্দেশ প্রধানমন্ত্রীর ‘জাতির পিতার শিক্ষাকে পুঁজি করে অসহায় মানুষের পাশে আছি’ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৭১৮ আওয়ামী লীগ সরকারে আছে বলেই দেশ স্বনির্ভর হয়ে উঠছে: প্রধানমন্ত্রী এমডি পদের জন্য পদ্মাসেতু নির্মাণে বাধা দেয়া দুর্ভাগ্যজনক বঙ্গবন্ধু রাষ্ট্রের ভিত গড়ে দিয়েছিলেন: প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে সোনার বাংলা গড়ার প্রত্যয় সংগঠন গড়ার জন্য বঙ্গবন্ধু মন্ত্রিত্ব ছেড়ে দিয়েছিলেন: শেখ হাসিনা
১৩

তৃতীয় বিয়ে করলেন হাবিব ওয়াহিদ

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২১  

বছরের শুরুতে আবারো নতুন জীবন শুরু করলেন জনপ্রিয় সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ। মডেল আফসানা চৌধুরি শিপাকে তিনি বিয়ে করেছেন।

মঙ্গলবার দুপুরে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এ তথ্য নিশ্চিত করেছেন হাবিব ওয়াহিদ নিজেই।

ফেসবুকে হাবিব জানান, আমি আমার ব্যক্তিগত জীবনে একটি খুব আকস্মিক খবর আপনাদের সঙ্গে ভাগ করতে চাই। সম্প্রতি, আমি বিয়ে করেছি এবং আমার স্ত্রীর নাম আফসানা চৌধুরী (শিফা)। আপনারা সবাই জানেন যে, করোনার কারণে পুরো বিশ্ব বর্তমানে খুব খারাপ সময়ে কাটছে, এই কারণে বিষয়টি সেভাবে কাউকে জানানো হয়নি। সবাই দোয়া করবেন।

 

হাবিব ওয়াহিদের স্ট্যাটাস। ফেসবুক থেকে নেয়া

হাবিব ওয়াহিদের স্ট্যাটাস। ফেসবুক থেকে নেয়া

এর আগে দুবার বিয়ে করেন হাবিব ওয়াহিদ। ২০০৩ সালে প্রথম লুবায়না নামের এক মেয়েকে বিয়ে করেন হাবিব। বিয়ের কয়েক বছরের মাথায় প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ ঘটে তার। এরপরে হাবিব প্রেমের সম্পর্ক নিয়ে মডেল মোনালিসা’র সঙ্গে বিতর্কিত হন। তাদের বিয়েও নাকি চূড়ান্ত ছিল। কিন্তু শেষ পর্যন্ত তাদের বিয়ে হয়নি। তবে আবারও প্রেমে পড়েছিলেন হাবিব।

চট্টগ্রামের মেয়ে রেহানের প্রেমে পড়ে তাকে বিয়ে করেছিলেন ২০১১ সালে। কোনো ধরনের আনুষ্ঠানিকতা ছাড়াই বিয়ে হয়েছিলো তাদের। তবে ওই সংসারও টিকলো না হাবিবের। ২০১৭ সালেই বিচ্ছেদ হয়ে যায়। তাদের সেই ঘরে আলিম ওয়াহিদ নামের এক ছেলে সন্তানও রয়েছে।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর