• বুধবার   ২০ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৬ ১৪২৭

  • || ০৬ জমাদিউস সানি ১৪৪২

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
আইনের শাসন সুসংহত করতে বিরোধী দলকেও গঠনমূলক ভূমিকা রাখতে হবে মুক্তিযুদ্ধের চেতনায় চলচ্চিত্র নির্মাণের আহ্বান প্রধানমন্ত্রীর পরিবার নিয়ে দেখা যায় এমন সিনেমা তৈরি করুন: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২১, শনাক্ত ৫৭৮ একটানা ক্ষমতায় থাকার ফলে মানুষের উন্নয়ন করতে পারছি ডিজিটাল পদ্ধতিতে ভাতার টাকা সরাসরি পৌঁছাবে উপকারভোগীদের হাতে টিকা দেওয়ার সময় নেতাকর্মীদের ভূমিকা পালনের নির্দেশ প্রধানমন্ত্রীর ‘জাতির পিতার শিক্ষাকে পুঁজি করে অসহায় মানুষের পাশে আছি’ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৭১৮ আওয়ামী লীগ সরকারে আছে বলেই দেশ স্বনির্ভর হয়ে উঠছে: প্রধানমন্ত্রী
২৯২

টিএসসির সেই জিনিয়া উদ্ধার, নারী আটক

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৮ সেপ্টেম্বর ২০২০  

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) টিএসসি এলাকা থেকে নিখোঁজ হওয়ার সাতদিন পর উদ্ধার করা হয়েছে ফুল বিক্রি করা পথশিশু জিনিয়াকে। এ সময় লুপা তালুকদার নামে এক নারীকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সোমবার (৭ সেপ্টেম্বর) দিনগত রাতে নারায়ণগঞ্জ থেকে তাকে উদ্ধারসহ ওই নারীকে আটক করা হয়।

ডিবি জানায়, পথশিশু জিনিয়াকে অসৎ উদ্দেশ্যে নিয়ে যাওয়া হয়েছিল বলে প্রাথমিকভাবে ধারণা করা হয়েছে। তবে আটক নারী বিষয়টি স্বীকার করেননি। তাকে পরবর্তীতে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হলে বিস্তারিত তথ্য জানা যাবে।

অভিযানের নেতৃত্ব দেওয়া ডিবি রমনা জোনাল টিমের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) মিশু বিশ্বাস জানান, জিনিয়া এখন সুস্থ এবং স্বাভাবিক আছে। ওই নারীর বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

জিনিয়া নিখোঁজ হওয়ার পর প্রত্যক্ষদর্শীদের বরাতে জানা যায়, মঙ্গলবার (১ সেপ্টেম্বর) দিনগত রাতে ঢাবির টিএসসি এলাকা থেকে অপরিচিত দুই জন নারী জিনিয়াকে নিয়ে যায়। তবে ঘটনাস্থলের সবগুলো সিসিটিভি ক্যামেরা অকার্যকর থাকায় প্রাথমিকভাবে কারো খোঁজ পাচ্ছিল না পুলিশ।

জিনিয়ার মা জানান, দুইজন নারীর সঙ্গে চটপটি খেয়েছে জিনিয়া। পরে জিনিয়াকে সব ফুল বিক্রি করার জন্য বলেছিলেন তার মা। এর কিছুক্ষণ পর থেকে জিনিয়াকে আর পাওয়া যাচ্ছিল না।

ঢাবি শিক্ষার্থী কিংবা টিএসসি কেন্দ্রিক যাদের আনাগোনা, তারা সবাই জিনিয়ার সঙ্গে পরিচিত। ফুল বিক্রি করে মায়ের সংসারে অর্থের জোগান দিতো ৯ বছর বয়সি জিনিয়া। তার নিখোঁজ হওয়ার পর থেকে সব মহল আলোচনার ঝড় উঠে, আর তাৎক্ষণিকভাবে তৎপর হন পুলিশ সদস্যরা। পুলিশের ধারাবাহিক প্রচেষ্টায় সাতদিন পর তাকে সুস্থ ও স্বাভাবিক অবস্থায় উদ্ধার করা হয়।

অপরাধ বিভাগের পাঠকপ্রিয় খবর