• শনিবার   ১৬ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ২ ১৪২৭

  • || ০২ জমাদিউস সানি ১৪৪২

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
একটানা ক্ষমতায় থাকার ফলে মানুষের উন্নয়ন করতে পারছি ডিজিটাল পদ্ধতিতে ভাতার টাকা সরাসরি পৌঁছাবে উপকারভোগীদের হাতে টিকা দেওয়ার সময় নেতাকর্মীদের ভূমিকা পালনের নির্দেশ প্রধানমন্ত্রীর ‘জাতির পিতার শিক্ষাকে পুঁজি করে অসহায় মানুষের পাশে আছি’ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৭১৮ আওয়ামী লীগ সরকারে আছে বলেই দেশ স্বনির্ভর হয়ে উঠছে: প্রধানমন্ত্রী এমডি পদের জন্য পদ্মাসেতু নির্মাণে বাধা দেয়া দুর্ভাগ্যজনক বঙ্গবন্ধু রাষ্ট্রের ভিত গড়ে দিয়েছিলেন: প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে সোনার বাংলা গড়ার প্রত্যয় সংগঠন গড়ার জন্য বঙ্গবন্ধু মন্ত্রিত্ব ছেড়ে দিয়েছিলেন: শেখ হাসিনা
৪৫

ছাত্রবাসে গণধর্ষণ: ৮ আসামির বিরুদ্ধে চার্জ গ্রহণ

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২১  

অভিযোগপত্র দাখিলের একমাস দশদিন পর সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে গৃহবধূ গণধর্ষণ মামলার চার্জশিট আমলে নিয়েছেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. মোহিতুল হক। ৩ ডিসেম্বর মামলার ৮ আসামির বিরুদ্ধে দায়েরকৃত চার্জ গ্রহণ করা হয়েছে।

মঙ্গলবার (১১ জানুয়ারি) সকাল ১১টার আগেই মামলার ৮ আসামি সাইফুর রহমান, তারেক, শাহ রনি, অর্জুন লস্কর, রবিউল, মাসুম, আইনুল ও রাজনকে সিলেটের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে হাজির করা হয়। প্রায় ১০ মিনিট শুনানি শেষে সোয়া ১১টার দিকে আসামিদের এজলাস থেকে বের করা হয়।

চার্জশিটে বাদী পক্ষের আইনজীবীদের আপত্তি না থাকায় তা গ্রহণ করেন আদালত। মঙ্গলবার ধার্য তারিখে এই মামলার কার্যক্রম শুরুর প্রাক্কালে আদালত তা আমলে নিয়ে চার্জগঠনের জন্য শিগগিরই তারিখ নির্ধারণ করা হবে বলে জানালেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের স্পেশাল পিপি অ্যাডভোকেট রাশেদা সাঈদা খানম।

গত বছরের ২৫ সেপ্টেম্বর এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে তার সামনেই গাড়িতে গৃহবধূকে ধর্ষণ করে ছাত্রলীগের অভিযুক্তরা। স্বামীর মামলার পরিপ্রেক্ষিতে আট আসামিকে গ্রেফতার করা হয়। পরে তারা আদালতে স্বীকারক্তিমূলক জবানবন্দি দেয় অভিযুক্তরা। ডিএনএ পরীক্ষাতেও তাদের সম্পৃক্ততা পাওয়া যায়। ৩ ডিসেম্বর মামলার চার্জশিট দাখিল করা হয়।

আদালত বিভাগের পাঠকপ্রিয় খবর