• সোমবার   ২৫ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১১ ১৪২৭

  • || ০২ শাওয়াল ১৪৪১

মাদারীপুর দর্পন
৩৭

খালেদা জিয়া মুক্তি পেলেও করোনায় ক্ষতিগ্রস্থদের পাশে নেই-চীফ হুইপ

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২০ মে ২০২০  

শিবচর প্রতিনিধিঃ চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী বলেছেন, শেখ হাসিনার কল্যানে খালেদা জিয়া মুক্তি পেয়ে ঘরে আছেন। মুক্তি পাওয়ার পরে এই করোনা দূর্যোগে তিনি জনগনের জন্য একটি কথাও বলেননি। একটি রিলিফ দিতেও পর্যন্ত বিএনপির কাউকে তেমন দেখা যায়নি। তার দলের নেতাকর্মীদেরকে একটি কর্মসূচী করতেও দেখা যায়নি। বড় বড় জ্ঞান দেওয়া খুব সোজা। দূর্যোগ মোকাবেলা  করা খুব কঠিন। মঙ্গলবার দুপুরে মাদারীপুরের শিবচর পৌরসভার চৌধুরী ফাতেমা বেগম অডিটরিয়ামে কর্মজীবি ল্যাকটেটিং মাদার সহায়তা ভাতা বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী এসব কথা বলেন। এর আগে চীফ হুইপ উপজেলার দত্তপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগ্নে, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক,   সাবেক সংসদ সদস্য ও গণপরিষদের প্রাক্তন সদস্যমরহুম ইলিয়াস আহমেদ চৌধুরী (দাদাভাই)-এর ২৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার সমাধীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও মোনাজাতে অংশ নেন। 

এদিন তিনি শিবচর প্রেস ক্লাবকে ১০ লাখ টাকার এফডিআরের চেক প্রদান করেন। এছাড়াও প্রধানমন্ত্রীর তহবিল থেকে উপজেলার ৩৬ টি কওমী মাদ্রাসার প্রত্যেককে ১০ হাজার টাকার চেক, উপজেলার বিভিন্ন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ১১৮ জন দপ্তরি ও নৈশ প্রহরীদের মাঝে চালসহ খাবার সহায়তা প্রদান, ৯০ জন মায়েদের প্রত্যেককে কর্মজীবি ল্যাকটেটিং মাদার সহায়তা ভাতা বাবদ ৯ হাজার টাকার চেক প্রদান করা হয়। পরে পাঁচ্চর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম লিয়াকত ঢালীর কবর জিয়ারত করে তার শোকার্ত পরিবারকে শান্তনা দেন।

চীফ হুইপ আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে ৩১ টি নির্দেশনাসহ তিনি বিভিন্ন সময়ে যে নির্দেশনা আমাদের দিয়েছেন তা মেনে চলতে হবে। করোনা ভাইরাস আসার পরে তারা ভেবেছিল এবার আওয়ামীলীগ মনে হয় এই দূর্যোগ কাটিয়ে উঠতে পারবে না। এখন এই দূর্যোগে যখন সকল রকম দিকে শেখ হাসিনা সফল হচ্ছে, আওয়ামীলীগ সরকার সফল হচ্ছে তখন তারা অন্য কথা বলে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন মানবিক তার প্রমান তিনি কতবার দিবেন। লক্ষ লক্ষ রোহিঙ্গাদের জায়গা দিয়ে তিনি প্রমান করেছেন।

এসময় মাদারীপুর জেলা আওয়ামীলীগ সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লা, সিনিয়র সহ সভাপতি মুনির চৌধুরী, জেলা পরিষদ চেয়ারম্যান মিয়াজউদ্দিন খান, উপজেলা চেয়ারম্যান মো: সামসুদ্দিন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আসাদুজ্জামান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আ: লতিফ মোল্লা, সাধারন সম্পাদক ডা: মো: সেলিম প্রমূখ উপস্থিত ছিলেন।

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর