• বৃহস্পতিবার   ০৯ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৫ ১৪২৬

  • || ১৫ শা'বান ১৪৪১

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
যারা সাহায্য চাইতে পারবে না তাদের তালিকা করতে বললেন প্রধানমন্ত্রী চিকিৎসকরা কেন চিকিৎসা দেবে না, এটা খুব দুঃখজনক : প্রধানমন্ত্রী দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নীতিমালা করার নির্দেশ প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন হলে অর্থনীতি ঘুরে দাঁড়াবে: অর্থমন্ত্রী করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী
৮০

কালকিনিতে প্রায় ১২১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলেন প্রশাসন

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২৪ মার্চ ২০২০  


 

মাদারীপুরের কালকিনি থানা ও ডাসার থানা পুলিশের উদ্যোগে উপজেলার বিভিন্ন এলাকার ১২১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দেয়া হয়েছে। সোমবার বিকেল থেকে এ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে বলে থানা পুলিশ জানায়। প্রানঘাতী করোনাভাইরাসের বিস্তার রোধে বিদেশ থেকে আগত ব্যক্তিদের অবস্থান চিহ্নিত করতে প্রশাসন এ ব্যবস্থা গ্রহন করেছেন বলে জানা গেছে। হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে সারাদিন প্রবাসীদের বাড়ি-বাড়ি গিয়ে স্টিকার লাগিয়ে দিয়ে তাদের আইনের নির্দেশ পালন করার পরামর্শ দেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান, সহকারি জেলা পুলিশ সুপার বদরুল আলম, কালকিনি থানার ওসি মোঃ নাছির উদ্দিন মৃধা ও ডাসার থানার ওসি মোহাম্মদ আব্দুল ওহাব প্রমুখ।
উপজেলার ডাসার থানার ওসি মোহাম্মদ আব্দুল ওহাব বলেন, বেশ কিছু প্রবাসীর বাড়িতে এ লাল স্টিকার লাগানো হযেছে। বাকিদের বাড়িতেও লাগানো হবে।
এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ নাছির উদ্দিন মৃধা বলেন, আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি প্রবাসীদের খুঁজে তাদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে।

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর